ভোটের লড়াইয়ে জনগণ সেবায় দলকর্মীদের জন্য চা করে পরিবেশন করলেন বিজেপি প্রার্থী তনুশ্রী

0

আর কিছুদিনের ম’ধ্যেই আসতে চলেছে বি’ধানসভা ভো’ট। চারিদিকে পড়ে গেছে সাজ সাজ রব। এবারের বি’ধানসভা নি’র্বাচন যেন বেশি করে মানুষের নজ’র কে’ড়ে নিচ্ছে দুটি কা’রণে।

প্র’থমত হল, মমতা ব্যা’নার্জি এবং অ’ন্যদিকে নরেন্দ্র মোদী য’থাযথ চে’ষ্টা করে যাচ্ছেন মানুষের কা’ছাকাছি আসার। মানুষের সি’দ্ধান্ত কোন দিকে যাবে তা এখনই বলা মু’শকিল।

দ্বিতীয়ত হল, বি’ধানসভা ভো’টে প্রা’র্থী হিসেবে এবারে দাঁ’ড়াচ্ছেন এ’কাধিক নায়ক এবং না’য়িকা। প্র’তিবছর কোন না কোন নায়ক না’য়িকা রা’জনীতিতে যোগদান করেন।

এই বছর যেভাবে বিপুল আ’কারে অ’ভিনেতা-অ’ভিনেত্রীরা যোগদান করছেন রা’জনীতিতে তা এককথায় অনব’দ্য।

তৃ’ণমূল এবং গে’রুয়া শি’বিরে যোগদান করতে দেখা যাচ্ছে, যশ দা’শগুপ্ত, পায়েল স’রকার, শ্রা’বন্তী চ’ট্টোপাধ্যায়,

কা’ঞ্চন মল্লিক, রাজ চ’ক্রবর্তী, তনু’শ্রী চ’ক্রবর্তী সহ আরো অনেককে। অ’ন্যতম তারকা প্রা’র্থী ত’নুশ্রী ইতিম’ধ্যেই নেমে পড়েছেন ভোটের প্র’চারে।

ঠা’ণ্ডা ঘরে বসে না থেকে এই গরমে কাঠফাটা রোদে মানুষের বাড়ি বাড়ি পৌঁছে যাচ্ছেন এই অ’ভিনেত্রী। তনুশ্রী চ’ক্রবর্তী দাঁড়িয়েছেন হাওড়া শ্যামপুরে বিজেপি প্রা’র্থী হিসেবে।

শুধুমাত্র মানুষের কাছাকাছি পৌঁছে যাওয়া নয় তিনি সকলের দৃ’ষ্টি আ’কর্ষন করার জন্য ইতিম’ধ্যেই রং তুলি নিয়ে বসে পড়েছেন দেয়াল লিখন করতে।

মানুষের সাথে মিশে যাবার জন্য যা যা ক’রণীয় কোন কিছুই করতে বাদ দিচ্ছেন না এই অ’ভিনেত্রী। এই স’মস্ত ছবি ইতিম’ধ্যেই ভাইরাল হয়ে গেছে সো’শ্যাল মিডিয়াতে।

সো’শ্যাল মিডিয়ার দ্বা’রা আমরা জানতে পারছি যে কিভাবে নিজের বিলাসব’হুল জীবন যাত্রা ছেড়ে দিয়ে সাধারণ পোশাক পড়ে সাধারণ মানুষের কাছাকাছি আসার চেষ্টা করছেন,

অ’ন্যতম অ’ভিনেত্রী তথা বিজেপি নেত্রী ত’নুশ্রী চ’ক্রবর্তী। মানুষের কা’ছাকাছি থাকার জন্য তিনি এখন কলকাতার বাসভবন ছেড়ে রয়েছেন শ্যামপুরে।

প্র’থম থেকেই দা’য়িত্ব একটু বেশি মনোযোগ সহকারে গ্র’হণ করেছেন তিনি। শক্ত হাতে ধরেছেন রা’জনীতির হাল।

দামি চারচাকা বদলে গ্রামে গঞ্জে টো টো করে এ প্রা’ন্ত থেকে ও প্রা’ন্ত ঘুরে বেড়াচ্ছেন অ’ভিনেত্রী। প্র’তিদিন তাকে দেখা যাচ্ছে কোন না কোন মন্দিরে আগামী ভো’টের জন্য পুজো দিতে।

স’ম্প্রতি তাকে দেখা গেল ভোটের প্র’চারে বেরিয়ে কৃষকের বাড়িতে ম’ধ্যাহ্নভোজন করতে। তবে যতই সাধারণ মানুষের সাথে মিশে যাবার চে’ষ্টা করুক না কেন,

আমাদের কাছে হাজার হোক তারা তো অ’ভিনেতা-অ’ভিনেত্রী। তাই তাদের দেখার জন্য মানুষের ভি’ড় জমে যাবে সেটাই তো স্বা’ভাবিক।

তবে হাজারো ব্য’স্ততার ম’ধ্যে নিজের দলের ক’র্মীদের পাশে দাঁ’ড়াতে একেবারেই ছাড়লেন না অ’ভিনেত্রী।

তার পাশাপাশি যারা নি’রন্তর ছুটে চলেছে,যে মানুষ সে কথা মাথায় রয়েছে অ’ভিনেত্রীর। তাইতো প্র’চারের ফাঁ’কে ঢু’কে পড়লেন একটি চালের চা’য়ের দোকানে।

সেখানে শাড়ি পড়ে দলের ক’র্মীদের জন্য তৈ’রি করলেন চা। এমনকি পরি’বেশন করলেন নিজেই। অ’ভিনেত্রী তথা বি’জেপি নে’ত্রী হাতে চা খেতে পেয়ে বেজায় খুশি দলের অন্যান্য ক’র্মীরা।

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

এই ভাবেই হয়তো তনুশ্রী সকলকে বুঝিয়ে দিতে চান যে, শুধুমাত্র রু’পোলি প’র্দায় নয় বা’স্তব জীবনেও ঘরের মেয়ে হয়ে থাকতে চান তিনি। তাঁর এই কঠোর পরিশ্র’মের কি ফলাফল হবে তা জানতে পারা যাবে মে মাসে ২ তারিখে।