এবার অভিনেত্রী সায়ন্তিকাকে টিকিট দেওয়ার কারণ জানালেন মুখ্যমন্ত্রী, ভিডিও ভাইরাল

0

স্টাফ রিপোর্টার সুদীপ্তা দত্ত:এখনকার যুগে সোশ্যাল মিডিয়া একটি গুরুত্বপূর্ণ স্থান অর্জন করে নিয়েছে। এক মুহুর্ত সোশ্যাল মিডিয়া ছাড়া আমাদের থাকা সম্ভব নয়।

করোনা মহামারী পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়া আরো এক্টিভ হয়ে উঠেছে। কারণ এখন পড়াশোনা থেকে শুরু করে অফিসের কাজ সমস্তকিছুই অনলাইনেই হচ্ছে অর্থাৎ সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়া মারফত অনেক গায়ক-গায়িকারা উঠে এসেছে আমাদের কাছে। রানু মন্ডল থেকে শুরু করে চাঁদমণি আরো অনেক গায়িকা তাদের প্রতিভার যোগ্য সম্মান পেয়েছে।

গত কয়েকদিন ধরে ভোটকেন্দ্রিক সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে সেই ভিডিওতে দেখা গিয়েছে যে এমন কিছু ঘটনা যা আমাদের কল্পনার অধীন,

যা দেখে ভয় পেয়েছে অনেকেই। সমগ্র বাংলা জুড়ে চলছে ভোটের মরশুম এছাড়াও চলছে বিভিন্ন দলের হাড্ডাহাড্ডি লড়াই নিজের ক্ষমতা বাংলায় দাড়ি রাখার জন্য।

এবং অন্যান্য দল ক্ষমতায় আসার লড়াই। ভোটকেন্দ্রিক কোন খবরই গণমাধ্যমে তারা উঠে আসছে।

এমন কিছু খবর আছে যা আমাদেরকে ভাবায় মনকে কষ্ট দেয় আবার অন্যদিকে এমন খবরও আছে যা আমাদেরকে আনন্দ প্রদান করে।

কিছুদিন আগেই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়েছে যেখানে অভিনেত্রী সায়ন্তিকাকে নাচতে দেখা গিয়েছে অনুব্রত মণ্ডল এর ডায়লগ এবার খেলা হবে গানের সাথে।

অভিনেত্রী সায়ন্তিকা জনপ্রিয় অভিনেত্রী বলিউড জগতে বর্তমানযুগে সে তার অভিনয়ের মাধ্যমে সবার মনে জায়গা করে নিয়েছে।

কিছুদিন আগে সে নাম লিখিয়েছে রাজনীতির খাতায় তৃণমূল দলের প্রার্থী হয়ে। ভোটের প্রচারে বেরোনোর সময় আনন্দের সাথে নাচ করছে এবং সবাইকে উদযাপিত হচ্ছে নাচ করার জন্য এবার খেলা হবে গানে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বাঁকুড়ার প্রার্থী হিসেবে সায়ন্তিকাকে কেন টিকিট দিয়েছে এই সম্বন্ধে বলতে।

মুখ্যমন্ত্রী জানিয়েছেন গত পাঁচ বছর ধরে তৃণমূল দল বাঁকুড়ায় সাধারণ মানুষের কাছে জয়ী হতে পারেনি।

তাই সায়ন্তিকাকে বাঁকুড়ায় তৃণমূল দলের হয়ে দাঁড় করানো হয়েছে। মুখ্যমন্ত্রীর এই সিদ্ধান্তের বিরুদ্ধে বিরোধী দলের অনেকেই কটাক্ষ করেছেন।

এই পরিস্থিতিতে সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ সোশ্যাল মিডিয়া করেছে। মিডিয়ার মাধ্যমে আমরা নানা ধরনের খবর পেয়েছি,

কারণ করোনা মহামারীতে আমরা বাড়িতে ছিলাম লকডাউন ছিল সেই সোশ্যাল মিডিয়া অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে আমাদের জীবনে।

অনেকের সোশ্যাল মিডিয়া দোলন তাদের প্রতিভাকে সবার সামনে নিয়ে এসেছেন এবং প্রশংসা পেয়েছে সবার কাছ থেকে।

অন্যদিকে এমন কিছু কিছু ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে আমরা প্রচুর পরিমাণে হেসেছি আনন্দ পেয়েছি। আবার এমনও কিছু ভিডিও দেখা গিয়েছে যা দেখে আমাদের দৃষ্টিভঙ্গি পাল্টেছে,

এবং কিছু কিছু ঘটনা আমাদের চোখ খুলে দিয়েছে মানবিক হতে শিখিয়েছে। অন্যদিকে এমন কিছু ঘটনা দেখেছি যারা আমাদের অবাক করে দিয়েছে,

অথাৎ যেগুলো হয়তো আমাদের কল্পনার বাইরে ছিল সেই বিষয়গুলো আমরা দেখতে পেয়েছি সোশ্যাল মিডিয়ায়। আবার এমন কিছু ভিডিও শেয়ার হয়েছে যা দেখে আমাদের গাঁ শিউরে উঠেছে।