হুবুহু মানুষের মতো কথা বলতে বলতে যুবতীর সঙ্গে খুনসুটিতে মাতলো এই তিন টিয়া, মুহূর্তে ভিডিও ভাইরাল

0

টেলিভিশনের থেকে এখন বেশি জনপ্রিয় বিনোদনের জায়গা হল সোশ্যাল মিডিয়া। প্রতিদিনই সোশাল মিডিয়াতে কিছু না কিছু ভাইরাল হচ্ছে। সোশ্যাল মিডিয়া মানেই প্রতিদিন কিছু না কিছু ভাইরাল হচ্ছেই। কয়েক বছর আগেও অবধি ও এই শব্দটা মানুষের কাছে এতটা জানা ছিল না। কিন্তু এখন ভাইরাল মানেই সবার একটা দেখা বা জানার ইচ্ছে প্রবল। নানা রকম কাণ্ডে ভরে থাকছে সোশ্যাল মিডিয়া।

আগে একটা সময় ছিল যখন মানুষজন দেশের প্রতিদিনের খবর পাওয়ার জন্য নির্ভরশীল ছিল টিভির ওপরে। কিন্তু এখন ইন্টারনেটের দৌলতে সব খবরই এখন আমাদের হাতের মুঠোয়। বাড়িতে বসে মোবাইল ফোনেই দেখতে পাই আমার সেসব। সোশ্যাল মিডিয়া আসার পর থেকে বিনোদনের যেন একটা আলাদা জগত খুলে গেছে।রোজই কিছু না কিছু ভাইরাল হচ্ছে।

গোটা লকডাউন সময়ে মানুষের একমাত্র মুক্তি বা যোগাযোগের মাধ্যম ছিল সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন মর্মান্তিক ঘটনা আমাদের যেমন চোখে জল এনে দেয় আবার কিছু সুন্দর ঘটনা আমাদের মনে আনন্দের সঞ্চার করে। এখান থেকেই এমন কিছু জিনিস আমরা দেখতে পাই যা আমাদের মন ভালো করে দেয়। আবার রাতারাতি কাউকে করে দেয় সেলেব।

এই যেমন রানাঘাটের রাণু মন্ডলের কথাই ধরুন। সোশ্যাল মিডিয়া না থাকলে কে চিনত তাঁকে! স্টেশনে গান গেয়ে ভিক্ষে করে দিন কাটত তাঁর। একদিন ম্যাজিক হল তাঁর জীবনে। এক ব্যক্তি রাণুর গান রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিলেন। রাতারাতি ভাইরাল। তারপর সোজা মুম্বইতে পারি। হিন্দি সিনেমায় গান। একি আর মুখের কথা।

সব কিছুই হয়েছে এই সোশ্যাল মিডিয়ার দৌলতে। তবে শুধু মানুষ নয় , সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে পশুপাখিরাও। কখনও দেখা যায় টিয়া পাখি গান গাইছে। আবার কখনও দেখা যায় বাঘ নানা রকম কাণ্ড ঘটাচ্ছে। এ সব কিছুই সোশ্যাল মিডিয়ার দৌলতে ভাইরাল হয়।শুধুমাত্র মানুষ যে নিজের মনের ভাব প্রকাশ করতে পারে কথা বলার মাধ্যমে তেমন কিন্তু নয়।

এই তালিকায় নাম জুড়েছে পশুপাখি ও। পশুপাখির। কথা বলতে গেলে আপনাদের মাথায় নিশ্চয় টিয়াপাখির কথা মাথায় আসবে। কারণ টিয়াপাখি অবিকল মানুষের মতন ভাবে কথা বলতে পারে। কখনও কখনও টিয়া পাখি সেই গুন রপ্ত না করতে পারলে অনেকেই আছে যারা কিন্তু অতি সহজেই এই গুণটি কে নিজের মধ্যে আয়ত্ত করতে পারে। তাই তো বাড়িতে টিয়া পাখি পুষতে ভালোবাসে অনেকে। সে রকম একই চিত্র দেখা গেল এই ভিডিওতে।

তবে এবার এমন একটি ভিডিও সামনে এসে যা সত্যিই চমকে দিয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে এসেছে একটি ভিডিও, যা নজর কেড়েছে নেটিজেনদের। ভাইরাল সেই ভিডিওতে দেখা গিয়েছে, একটি মেয়ের দুই কাঁধে এবং মাথার উপরে বসে আছে তিনটি টিয়া পাখি। তিনটি কুইয়াবা কি সেই মেয়েটির সাথে নানান রকম ভাবে কথা বলছি পরিষ্কার ভাষায়।যদিও অনেকদিন আগেই,

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা হয়েছিল। কিন্তু নতুন করে ভিডিওটি ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই ১ কোটি ১০ লাখের মতো দর্শক এই ভিডিওটি দেখেছেন। তবে এখানেই শেষ নয় পছন্দ করেছেন প্রায় ৭০ হাজার জন। আবার কমেন্টে বয়ে গিয়েছে প্রশংসার বন্যা।এই ভিডিও দেখে আবেগে ভেসেছেন নেটিজেনরা। মুহূর্তে ভাইরাল ভিডিও। পাশাপাশি এরকম আরো এরম ভিডিও দেখতে চেয়েছেন সোশ্যাল মিডিয়া বাসীরা।