সর্বজয়া যমুনা কে হারিয়ে TRP তালিকায় একলাফে বাজিমাত ষ্টার জলসার “খুকুমণির হোম ডেলিভারি” রইলো তালিকা

0

বর্তমানে বিনোদের আরেক নাম সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াকে আমরা আরো দুটি নামে চিনি যথা নেট মাধ্যম এবং নেট দুনিয়া। বর্তমানে এই সোশ্যাল মিডিয়া আমাদের জীবনে খুবই গুরুত্বপূর্ণ প্রভাব বিস্তার করে। সোশ্যাল মিডিয়া ছাড়া আমার বর্তমান জীবনে একেবারেই অচল।

সোশ্যাল মিডিয়া বা নেট দুনিয়ার মাধ্যমেই আমরা বর্তমানে খেলাধুলা থেকে শুরু করে সিনেমা পর্যন্ত সকল মনোরঞ্জন মূলক বিষয়গুলি নিমিষে উপভোগ করতে পারি। এমনকি বিভিন্ন প্রাকৃতিক খবরাখবর নিমিষেই জেনে যেতে পারি এই নেট মাধ্যমের ফলে।

এক কথায় বলতে গেলে বিজ্ঞানের শ্রেষ্ঠ অবদান গুলির মধ্যে অন্যতম এই সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই বহু প্রতিভাবান মানুষ তাদের প্রতিভা সকলের কাছে তুলে ধরেন। এই মাধ্যমের ফলে আমরা রানু মন্ডল, বিপাশা দাস সহ চাঁদমনি হেমব্রমকে আমাদের মাঝে পেয়েছি।

এক কথায় বলতে গেলে এই সোশ্যাল মিডিয়া বা নেট মাধ্যম বা নেট দুনিয়া আমাদের দৈনন্দিন জীবনের অংশ হয়ে উঠেছে। চলুন তাহলে আজকের আলোচনা শুরু করা যাক। এক সপ্তাহ অপেক্ষার পর অবশেষে মুক্তি পেয়েছে এই সপ্তাহের টিআরপি তালিকা।

যেখানে বাংলা ধারাবাহিকের দর্শকরা দেখে নিতে পারবেন তাদের প্রিয় সিরিয়ালগুলির সাপ্তাহিক ফলাফল পাশাপাশি এই সপ্তাহের টিআরপি তালিকাতে রয়েছে এক অপ্রত্যাশিত বড় চমক যা দেখে হতবাক হয়ে গিয়েছেন দর্শকরা।

কারণ ‘সর্বজয়া’, ‘যমুনা ঢাকি’ থেকে শুরু করে ‘উমা’র মত পুরনো সিরিয়ালকে হারিয়ে দিয়ে এই সপ্তাহের টিআরপি তালিকার দ্বিতীয় স্থানটি সফল ভাবে দখল করে নিয়েছে স্টার জলসার নতুন সিরিয়াল ‘খুকুমণি হোম ডেলিভারি’।

যা দেখে বেশ অবাক হয়েছেন নেটিজেনরা। কারণ তারা প্রত্যাশা করেন নি যে এত ভাল ফলাফল করবে নতুন শুরু হওয়া এই ধারাবাহিকটি। তবে এবারও সমস্ত রেকর্ড ভেঙে দিয়ে টিআরপি তালিকার শীর্ষস্থানটি দখল করে রেখেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’।

এই নিয়ে টানা 35 সপ্তাহ প্রথম স্থানে থেকে বাংলা সেরা হয়ে উঠেছে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং অভিনেতা আদৃত রায় অভিনীত এই ধারাবাহিকটি। অপরদিকে টিআরপি তালিকা দেখে বেশ স্পষ্ট হয়ে গিয়েছে যে ক্রমশই কমছে স্টার জলসার অন্যান্য ধারাবাহিকগুলির জনপ্রিয়তা।

কারণ ‘খেলাঘর’, ‘ধূলোকণা’ থেকে শুরু করে ‘শ্রীময়ী’র মত এককালীন জনপ্রিয় ধারাবাহিকগুলি আজকের টিআরপি তালিকার প্রথম পাঁচে নেই। চলুন তাহলে টি আর পি তালিকাটি জেনেনিই।
মিঠাই- ১১.১ (প্রথম)

খুকুমণি হোম ডেলিভারি- ৮.৯ (দ্বিতীয়)

অপরাজিতা অপু- ৮.৬ (তৃতীয়)

উমা- ৮.৬ (তৃতীয়)

যমুনা ঢাকি-৮.৫ (চতুর্থ)

সর্বজয়া-৮.৫ (চতুর্থ)

ধুলোকণা- ৭.৪ (পঞ্চম)

খেলাঘর- ৭.৩ (ষষ্ঠ)

শ্রীময়ী- ৭.১ (সপ্তম)

মন ফাগুন- ৭.০ (অষ্টম)

খড়কুটো- ৬.৯ (নবম)

করুণাময়ী রাণী রাসমণি- ৬.৭ (দশম)

এই পথ যদি না শেষ হয়- ৬.৭ (দশম)

গঙ্গারাম- ৬.৭ (দশম)

বরণ- ৬.৭ (দশম)