সঙ্গে নেই ছোট্ট ইউভান, একত্রিত ছেলেকে ছাড়াই অ’ন্তরঙ্গ মুহূর্ত কাটালেন রাজ-শুভশ্রী

0

স্টাফ রিপোর্টার সুদীপ্তা দত্ত : প’রিচালক রাজ চক্রবর্তী ও অ’ভিনেত্রী শুভশ্রীর ১২ ই সে’প্টেম্বর কোল আলো করে আসে তাদের জী’বনের অ’মূল্য র’তন তাদের ছেলে ইউভান।

এর আগেও আমরা দেখেছিলাম রাজ চক্রবর্তী হা’সপাতালে তার পুত্র ইউভানকে অনেক কিছু শে’খাচ্ছিলেন।

তার পুত্রকে শেখাছিলেন বাড়িতে গিয়ে কাকে কি নামে ডা’কতে হবে আরো কত কি এবং সেই ভিডিওটি সো’শ্যাল মি’ডিয়ায় প্র’চুর প’রিমাণে ভাইরাল হতে দেখা গিয়েছে।

নে’টিজেনরা অনেক ভা’লোবাসা অনেক আদর জা’নিয়েছিলেন রাজপুত্র ইউভানকে। বাবা ও ছেলের মি’ষ্টি ম’ধুর স’ম্পর্ককে প্র’চুর প’রিমাণে ভা’লোবাসা জানিয়েছিলেন নে’টিজেনরা।

প্রা’য়ই ইউভানকে নিয়ে রাজ চ’ক্রবর্তী ও শু’ভশ্রীর ভিডিও শে’য়ার করতে দেখা যায়। করো না প’রিস্থিতির ম’ধ্যেও নিউ ইয়ার পা’র্টি থেমে থা’কেনি সবাই নতুন বছরকে আ’নন্দ হৈ’-হুল্লোড় দিয়ে স্বা’গত জানিয়েছে।

সে’লিব্রিটি থেকে শু’রু করে সাধারণ মানুষ সবাই নিউ ইয়ার পা’র্টি করেছেন নিজেদের মতো করে আ’নন্দ করেছে।

স’ম্প্রতি রাজ-শু’ভশ্রী তাদের আরবান ফ্লা’টে নিউ ই’য়ার পা’র্টির আ’য়োজন করেছিলেন। সেই পা’র্টিতে আ’ত্মীয়-স্ব’জন পরিবারের সদ’স্য থেকে শু’রু করে অনেক সে’লিব্রি’টিরা উ’পস্থিত ছিলেন।

উ’পস্থিত ছিলেন সৃ’জিত-মি’থিলা রু’দ্রনীল ঘোষ অ’রিজিৎ দত্ত কা’ঞ্চন মল্লিক প্রমুখরা। তবে নি’উ ই’য়ার পা’র্টিতে ইউভান যোগদান করেছিলেন চ’রফ্যাশন লু’ক নিচে পড়েছিল ফু’লহাতা সো’য়েটার ফুল প্যা’ন্ট ও পায়ের মোজা।

তবে এইবার এর ছোট ই’উভানকে তার মা-বাবা সাথে দেখা গেল না ফ’টো শে’য়ার করতে। ইউভান রাজ শু’ভশ্রীর জী’বনে আসার পর তাদের সো’শ্যাল টা’ইমলাইন জু’ড়ে তাদের তি’নজনেরই ফটো দেখা গিয়েছে।

কিন্তু স’ম্প্রতি অভিনেত্রী শুভশ্রী তার সো’শ্যাল হ্যা’ন্ডেল থেকে একটি ফ’টো শে’য়ার করেছেন যেখানে শু’ধুমাত্র রাজ ও শু’ভশ্রীকে দেখা গিয়েছে।

অ’বশ্য অভিনেত্রী ক্যা’পশনের লিখেছেন এই ফটো অনেক পু’রনো ফটো। এই ফ’টোতে দু’জনেই কালো র’ঙের শা’র্ট ও জি’ন্সের প্যা’ন্ট পড়ে রয়েছেন।

তবে এ কথা ঠিক ই’উভান রাজ-শু’ভশ্রী জী’বনে আ’সার পর তাদের ফ’লোয়ার ‘সংখ্যা আরও বেড়েছে। ইউভান বয়স মা’ত্র চার মাস হলেও ই’তিমধ্যেই অনেক বড় ‘সেলব হয়ে উ’ঠেছে।